ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

ফের অভিনয়ে শাবনূর, তবে রয়েছে শর্ত! 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৮, ২৭ অক্টোবর ২০১৮

সিনেমা প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় নায়িকা শাবনূরের। জাজের যেকোনো অনুষ্ঠানে আমন্ত্রণ পাই শাবনুর। দেশে থাকলে প্রায় হাজির হন জাজের অনুষ্ঠানে। শাবনুরের এই আসা যাওয়া নিয়ে মিডিয়া পাড়ায় বলা বলি হচ্ছিল যে, জাজের ছবিতে অভিনয় করবেন নব্বই দশকের ক্যারিয়ার শুরু করা জনপ্রিয় এই অভিনেত্রী।

বাংলা চলচ্চিত্রে শাবনুরের আবির্ভাব প্রায় দুই দশকেরও বেশি সময় ধরে।তাঁর অভিনীত ছবি বাংলা চলচ্চিত্রকে সমৃদ্ধ করেছে এটা বলার অপেক্ষা রাখে না। কিন্তু শাবনুর বেশ কয়েক বছর ধরে অভিনয় থেকে দূরে। সুদুর অস্ট্রেলিয়ায় গিয়ে সংসার পেতেছেন।স্বামী ও সন্তান নিয়ে কাটছে তাঁর দিন। মাঝে মধ্যে দেশে আসেন তিনি। কিন্তু সেটা ক্ষণস্থায়ী। ধূমকেতুর মতো উড়েন তিনি। অনেকে আজকাল তাঁর দেখা পান না বলেই চলে।

রোমান্টিক এই অভিনেত্রীকে শিগগির আবার পর্দায় দেখতে পাবে ভক্ত- অনুরাগীরা। কিন্তু কোন ছবি সেটা এখন জানা যায়নি। তাকে অভিনয় করতে হলে মানতে হবে শর্ত। অথচ! শাবনুরের ক্যারিয়ারে কোন দিন তিনি পরিচালক কিংবা প্রয়োজকদের কোন শর্ত মানতে হয়নি তাঁর। কিন্তু কেন তাকে এই শর্ত মানতে হচ্ছে সেটা এখন মোটা দাগে প্রশ্ন?   

শাবনুরের অভিনয় করা ও শর্ত নিয়ে জাজের কর্ণধার আব্দুল আজিজ বলেন, ‘শাবনূরের সঙ্গে আমাদের কথা হয়েছে। তাঁকে নিয়ে কাজ করতে গেলে ভালো ও বড় চরিত্রের প্রয়োজন। সেটা তৈরি করতে একটু সময় লাগছে।

আশা করছি, মার্চে শুটিং করতে পারব।ছবি ও পরিচালকের নাম ঘোষণা করব তখনই।তবে এখানে একটা ‘কিন্তু’ আছে। শাবনূরকে শর্ত দিয়েছি,  স্লিম তাঁকে হতেই হবে। মানে স্বাস্থ্য কমলেই শুটিং শুরু হবে।’

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি